1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ফুলপুরে প্রেসক্লাব সাংবাদিকদের, নবনিযুক্ত ইউএনও‍‍`র পরিচিতি ও মতবিনিময়

  • আপডেট সময়ঃ বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৭২ জন দেখেছেন

বিশেষ প্রতিনিধি জুয়েল রানা ময়মনসিংহ ফুলপুর:- ময়মনসিংহ: ফুলপুরে প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবযোগদানকৃত  উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সাজ্জাদুল হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে,১১\১\ ২০২৩,বুধবার সকালে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি সাপ্তাহিক ফুলতারা সম্পাদক ও প্রকাশক নাজিম উদ্দিন, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিল্লাহ হোসাইন,সহ সভাপতি ক্বারী সুলতান আহমেদ ফুলপুরী,যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,ফুলপুর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার

সাংবাদিক আজহারুল ইসলাম,মিজানুর রহমান আকন্দ,নজরুল ইসলাম ফকির,মুখছেদুল হক দুলাল,

জুয়েল রানা,মোঃ আবু রায়হান,তপু রায়হান রাব্বি, সেলিম রানা,উজ্জ্বল চৌধুরী,বিল্লাল হোসেন,বাহার উদ্দিন মফিদুল হক,নুর হোসেন,,প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন।

 

এ সময় তারা বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন

,মতবিনিময়কালে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজ্জাদুল হাসান বলেন সাংবাদিক হচ্ছে সমাজের দর্পণ সাংবাদিকদের তথ্য ভিত্তিক এবং তার সরকারী কাজের দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সৌজন্যে সাক্ষাৎ পরিচিত ও মত বিনিময় সভা শেষে ফুলপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

আরো দেখুন......